TECHNOLOGY NEWS

Microsoft’s New Surface Duo 2 Upgrades Version Tab

 

মাইক্রোসফ্টের নতুন সারফেস ডুও 2 আপগ্রেড করে প্রায় সব কিছু নিচে তুলে ধরা হলো ।

Microsoft’s New Surface Duo 2 Upgrades  Version Tab. মাইক্রোসফ্টের নতুন সারফেস ডুও 2 আপগ্রেড করে প্রায় সব কিছু নিচে তুলে ধরা হলো ।

Microsoft’s New Surface Duo 2 Upgrades Version 

মাইক্রোসফট আনুষ্ঠানিকভাবে নতুন সারফেস ডুও 2 ঘোষণা করেছে, এটি অ্যান্ড্রয়েড চালিত ভাঁজ করা ফোনের দ্বিতীয় প্রচেষ্টা। ডুও 2 প্রথম প্রজন্মের মডেলের হেড-টার্নিং ডিজাইনটি ধরে রেখেছে, তবে এটি বিশেষভাবে আমাদের অনেক অভিযোগের সমাধান করে। এই সময়, মাইক্রোসফট এটিতে একটি বৈধ ক্যামেরা লাগাচ্ছে, 5G সমর্থন করছে, একটি বর্তমান প্রসেসর ব্যবহার করছে, এবং বড় পর্দায় ফেলে দিচ্ছে – যা দামি ফোনে থাকা বেশ সুন্দর। মাইক্রোসফট বলছে ডুও 2 , 21 অক্টোবর থেকে 1,499.99 $ ডলারে / 127415 টাকার মধ্যে পাওয়া যাবে।

সারফেস ডুও 2, যা প্রথম-জেনার প্লাস একটি নতুন কালো বিকল্পের মতো একই সাদা রঙে পাওয়া যায়, দুটি 5.8-ইঞ্চি, 1344 x 1892 ওএলইডি ডিসপ্লেগুলি একটি কব্জা দ্বারা সংযুক্ত থাকে যা আপনাকে এটি একটি বই বা প্রোপের মতো খুলতে দেয় এটি একটি তাঁবুর মত। স্যামসাং তার ভাঁজ করা ফোনের সাথে যা করছে তা থেকে এটি একটি উল্লেখযোগ্য ভিন্ন পদ্ধতি, যার একটি বড় স্ক্রিন রয়েছে যা অর্ধেক ভাঁজ হয়ে যায়। দুটি Duo 2 ডিসপ্লে মিলিতভাবে .3. inches ইঞ্চি তির্যক এবং তাদের উভয়ই দ্রুত 90Hz রিফ্রেশ রেটের বৈশিষ্ট্যযুক্ত। স্ক্রিনে সামান্য বক্ররেখা এটি দেখার অনুমতি দেয় যখন Duo 2 বন্ধ থাকে, আপনাকে সময় এবং মিস করা বিজ্ঞপ্তি দেখায়। পর্দা আচ্ছাদন কর্নিং গ্লাস।


ডিভাইসের অর্ধেকের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 প্রসেসর-প্রথম সংস্করণে থাকা 855 চিপের উপর উল্লেখযোগ্য আপগ্রেড। এটি 5G সংযোগ সমর্থন করে, 4G রেডিও থেকে আরেকটি আপগ্রেড যা প্রথম Duo তে ছিল। মাইক্রোসফট বলছে এটি বাজারে সবচেয়ে পাতলা 5G ডিভাইস। প্রসেসরের সাথে যুক্ত হল 8GB RAM (প্রথম জেনারের চেয়ে 2GB বেশি) এবং 128GB এবং 512GB স্টোরেজ। অন্যান্য হার্ডওয়্যার আপগ্রেডের মধ্যে রয়েছে এনএফসি কিন্তু ওয়্যারলেস চার্জিং নেই, দুটি জিনিস যা প্রথম ডুও থেকে বিরক্তিকরভাবে বাদ দেওয়া হয়েছিল। মাইক্রোসফট ব্যাটারি কত বড় তা নির্দিষ্ট করেনি, তবে এটি “সারাদিন ব্যাটারি লাইফ” এর স্বাভাবিক লাইন দাবি করে।

আসল সারফেস ডুও ডান পর্দার উপরে একটি একক ক্যামেরা দিয়ে সজ্জিত ছিল এবং সত্যই, এটি ছিল ভয়ানক এবং হার্ডওয়্যারের দুর্বলতম পয়েন্টগুলির মধ্যে একটি। এই সময়, মাইক্রোসফট Duo 2 এর বাইরে একটি সঠিক তিন-ক্যামেরা সিস্টেম ইনস্টল করেছে, একটি স্ট্যান্ডার্ড ওয়াইড, আল্ট্রাওয়াইড এবং টেলিফোটো ক্যামেরা সিস্টেম সহ। তিনটি ক্যামেরারই 12-মেগাপিক্সেলের রেজোলিউশন রয়েছে, প্রশস্ত এবং টেলিফোটো লেন্সগুলির সাথে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনও রয়েছে।

Microsoft’s New Surface Duo 2 Upgrades  Version Tab. মাইক্রোসফ্টের নতুন সারফেস ডুও 2 আপগ্রেড করে প্রায় সব কিছু নিচে তুলে ধরা হলো ।

পূর্ববর্তী ডুওর মতো, ডুও 2 মাইক্রোসফটের সারফেস পেনের লাইন দিয়ে কলম ইনপুট সমর্থন করে। আপনি চুম্বকীয়ভাবে নতুন সারফেস স্লিম পেন 2 কে ডুও 2 এর বাইরের দিকে আটকে রাখতে পারেন যাতে এটি আপনার সাথে চলতে থাকে এবং এটি সেখানে বসে চার্জ হবে। (কিন্তু আবার, ফোনের জন্য কোন ওয়্যারলেস চার্জিং নেই।)

অবশ্যই, পণ্যের ডুও লাইনের প্রধান পিচ হল উত্পাদনশীলতা, যেহেতু এটি মূলত দুটি মানক স্মার্টফোন যা একটি কব্জা দ্বারা সংযুক্ত। এটি এই বছর পরিবর্তন হচ্ছে না এবং মাইক্রোসফ্ট বলছে যে এটি দুটি স্ক্রিনের মধ্যে তথ্য ভাগ করে নেওয়ার এবং তাদের মধ্যে একটি একক অ্যাপ্লিকেশন ছড়িয়ে দেওয়ার জন্য আরও অপ্টিমাইজেশান নিয়ে এসেছে। কোম্পানিটি বলছে, অ্যাসফাল্ট লিজেন্ডস,, মডার্ন কমব্যাট ৫ এবং ডানজিয়ন হান্টার ৫ সহ ১৫০ টি গেম অন্য স্ক্রিনে খেলা দেখার সময় একটি স্ক্রিনকে কন্ট্রোলার হিসেবে ব্যবহারের জন্য অপ্টিমাইজ করা হয়েছে।

কিন্তু সেই প্রতিশ্রুতিগুলি প্রথম ডুওর জন্যও দেওয়া হয়েছিল এবং সফ্টওয়্যার সমর্থন ছিল যেখানে এটি বিচ্ছিন্ন হয়েছিল। মাইক্রোসফটের ডেমো চিত্তাকর্ষক মনে হয়, কিন্তু তারা প্রথমবারের মতোও করেছিল, তাই আমরা এটিকে স্বচক্ষে পরীক্ষা করতে না পারা পর্যন্ত আমরা খুব সন্দিহান থাকব।

ডুও 2 লঞ্চের সময় অ্যান্ড্রয়েড 11 চালাচ্ছে, যদিও আসল ডুওটি এখনও অ্যান্ড্রয়েড 10-এর সাথে আবদ্ধ, এবং মাইক্রোসফট ইঙ্গিত দেয়নি যে এটি কখন 11 এ আপডেট পেতে পারে। এখানে ডুও 2 এর সাথে আমাদের হাত দেখুন এবং থাকুন আমাদের আসন্ন পর্যালোচনার জন্য টিউন করা হয়েছে ।

এছাড়াও টেকবুকিতে 

Microsoft Surface Duo 2
Dimensions & weight 145.2 x 184.5 x 5.5 mm (open)
145.2 x 92.1 x 11 mm (closed)
284 grams
Software Android 11
Display Dual PixelSense Fusion display
2x 5.8-inch AMOLED – 1,344 x 1,892 pixels (8.3-inches – 2,688 x 1,892 pixels)
90 Hz refresh rate, 800 nits
Gorilla Glass Victus
HDR, 100% sRGB, DCI-P3
Chipset Snapdragon 888 5G
RAM 8 GB LPDDR5
Storage 128 GB, 256 GB, 512 GB
Front camera 12 MP, f/2.0, 24 mm, 1.0 um
Rear-facing cameras Main camera: 12 MP, f/1.7, 27 mm, 1.4 um, Dual Pixel PDAF, OIS
Telephoto: 12 MP, f/2.4, 51 mm, 1.0 um, PDAF, OIS, 2x zoom
Ultra wide angle: 16 MP, f/2.2, 13 mm, 1.0 um, 110 degree FoV, distortion correction
Camera Features Automode with low light and HDR capture, night mode, smooth zoom up to 10x digital, portrait mode, panorama, 4K to 60 fps, 1080p to 60 fps, slow motion up to 240 fps
Audio Stereo speakers, apex, and Aptx HD
Other Fingerprint sensor, support for Surface Pen, Surface Slim Pen, Surface Hub 2 Pen
Connectivity USB-C 3.2 Gen2, ESIM and Nano-SIM, WiFi 6, Bluetooth 5.1, NFC, 5G, LTE

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button